কুষ্টিয়াই প্রেমের অপরাধে প্রেমিক খুন

0
5920

মনিরাজ,ভেড়ামারা প্রতিনিধি, কুষ্টিয়া অফিস:-



মেয়ের মা বিয়ের প্রস্তাব নিয়ে গেলে , ছেলের বাবা না করার দুই দিন পরে হিসনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার। দীর্ঘ দিন ধরে মেয়ের মায়ের ইন্ধনে প্রেম করে আসছিল যুবক-যুবতি ।

গত ২০/৪/১৭ ইং তারিকে মেয়ের মা ছেলের বাবার কাছে এই বিষয়ে কথা বলতে গেলে তারা রাজি হয় না। উল্লেক্ষ্য ছেলেকে মেয়ের মা ১৪ হাজার টাকা দিয়ে মোবাইল ফোন কিনে দিয়েছিল,সেই মোবাইল ছেলের বাবা মেয়ের মাকে ফেরত দিয়ে দেয় ।

জগস্বার মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হিসনা নদীতে এক লাশ উদ্ধার।

গত ২৩/৪/১৭ ইং তারিক রোজ রবিবার বিকেল আনুমানিক ৪ ঘটিকাই জগস্বার মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হিসনা নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা যুবকের লাশের মুখ দেখে চিনতে পারে ।  স্থানীয়রী ঐ যুবকের পরিবারকে খবর দিলে তারা এসে লাশ সনাক্ত করে পুলিশে খবর দেয় ।

 

পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে ।
নিহত নিশাতকে উদ্ধার করার পর তার গলাই ও মুখে আঘাতের চিন্ন দেখতে পাওয়া যায় । তারপরে লাশ ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয় ।

নিহত যুবকের দাদা গিয়াস উদ্দিন গেদা বাংলা অল টাইম নিউজ ডটকমকে বলেন , আমার নিশাত লেখাপড়াই খুব ভালোছিল । আমি নিশাত হত্যার সঠিক বিচার চাই । গিয়াস উদ্দিন মনে করেন নিশাত হত্যা একটি সুপরিকল্পিত হত্যাকাণ্ড ।

নিহত নিশাত’র চোট চাচা সুফল বাংলা অল টাইম নিউজ ডটকমকে বলেন,আমার ভাতিজা হত্যা কাণ্ড একটি নেক্যার জনক অপরাধ আমি এই ন্যাকার হত্যা কাণ্ডের সুষ্ট বিচার দাবি করছি । এই হত্যার সাথে যারা জড়িত তাদেরকে অতিসত্তর গ্রেপ্তার করে নিশাত হত্যার বিচার দাবি করছি ।

ফটো বাংলা অল টাইম নিউজ ডটকম।