কুষ্টিয়াতে ডাক্তার না হয়েও ডাক্তার !! ভুয়া ডাক্তারের অর্থদণ্ড করল ভ্রাম্যমাণ আদালত

0
868

সারা বাংলা ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম : এস এম জামাল খান, কুষ্টিয়া থেকে:-আজ মঙ্গলবার দুপুরের দিকে কুষ্টিয়া জেলার ভেড়ামারা শহরে একটি ফার্মেসীতে ডাক্তার না হয়েও প্রেসক্রিপশন লেখা ও ডাক্তার পরিচয় দেয়ার অপরাধে মাহবুব আফাজ নামের এক ভুয়া ডাক্তারকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউওনও) সোহেল মারুফ ভ্রাম্যমাণ আদালতে ডাক্তার পরিচয় দেয়ার অপরাধে মাহবুব আফাজ নামের এক ভুয়া ডাক্তারকে ডাক্তার পরিচয় দেয়ার অপরাধে মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ মতে ৪০,০০০ (চল্লিশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বাংলা অলটাইম নিউজকে বলেন, ভেড়ামারা শহরে “বিভা” ফার্মেসীতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বাংলা অলটাইম নিউজকে আরো বলেন, তখন কাগজপত্র না থাকায় এবং ডাক্তার না হয়েও প্রেসক্রিপশন লেখা ও ডাক্তার পরিচয় দেয়ার অপরাধে ‘মেডিক্যাল ও ডেন্টাল কাউন্সিল আইন’ (২০১০) ধারা মোতাবেক তাকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বাংলা অলটাইম নিউজকে আরো বলেন, তাছাড়াও ঔষধের দোকানের লাইসেন্সের মেয়াদ না থাকায় আরও তিন হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Leave a Reply