কুষ্টিয়াতে বাণিজ্য মেলার প্রশাসনের অভিযানে জুয়ার আসর বন্ধ : ২ জনকে এক মাস করে কারাদন্ড !!

0
1973

নিজস্ব প্রতিবেদক : বাংলা অলটাইম নিউজ ডটকম, বিশেষ সংবাদদাতা,শারিয়ার ইমন:-কুষ্টিয়া শিল্প ও বাণিজ্য মেলায় জুয়ার জরে আক্রান্ত কুষ্টিয়াবাসী । সারা শহর ও ডিস চ্যানেলে শুধু ভাসছে জুয়ার প্রসংসার কথা। বিশিষ্ট ব্যাক্তিদের মুখ বন্ধ করাতে আজ সাধারণ মানুষের মুখে ছিঃ-ছিঃ শব্দ বলাও গোপনে চলছে ।

তবুও কর্তপক্ষ আড়ালে অনেক মহলের প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতায় থেমে নেই এখানকার অনিয়ম ও আইন ভঙ্গের কর্মকান্ড প্রকাশ্যেই চালিয়ে যাচ্ছে।

আজ কদিন সচেতন মহল ও সামাজিক গনমাধ্যম ফেসবুকে সমলোচনার ঝড় উঠেছ মেলার জুয়ার আসরের বিরুদ্ধে ।

এরই পেক্ষিতে আজ রাত আনুমানিক ১২টার দিকে জেলা প্রশাসক মো: জহির রায়হানের নির্দেশে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোস্তাক আহমেদ এর নেতৃত্বে অভিযান চালিয়ে জেলা প্রশাসকের অনুমতি বিহিন প্রকাশ্য জুয়া চালানোর অপরাধে ২ জনকে আটক করে।

আটককৃতরা হলেন কুষ্টিয়া থানা পাড়া এলাকার নিজাম উদ্দীনের ছেলে মিজানুর রহমান ভিজা ও জয়পুরহাট এলাকার বকুল হোসেনের ছেলে আহসান হাবিব।

এদের দুই জনকে এক মাসকরে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের হাকিম নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রবিউল আলম।

সেখান থেকে ১৬টি মটরসাইকেল, তিনটি বাই সাইকেল, তিনটি ড্রেসিংটেবিল, দুইটি ওয়ালটন ফ্রিজসহ পুরুষ্কারের জন্য রাখা বিভিন্ন উপহার সামগ্রী জব্দ করা হয়।

লটারী ও নিস্যকারী জুয়ার আসর বন্ধ করে দেওয়ায় কুষ্টিয়ার সুযোগ্য জেলা প্রশাসক মো: জহির রায়হান মহোদয় ও কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার এস এম মেহেদী হাসান বিপিএম, পিপিএম (সেবা) কে সচেতন মহল ও কুষ্টিয়াবাসী ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছন।

Leave a Reply