কুষ্টিয়াতে রাইফেল ক্লাবে প্রত্যেকদিন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জুয়া খেলে সর্বস্বান্ত হচ্ছে

0
345

সারা বাংলা ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম
মাহাতাব উদ্দিন লালন,স্টাফ রিপোর্টার:লটারি,হাউজি ও জুয়া খেলার অভিযোগে কুষ্টিয়া বাণিজ্য মেলায় কুষ্টিয়া জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের অভিযান । কুষ্টিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর আয়োজনে কুষ্টিয়া বাণিজ্য মেলায় লটারি, হাউজি ও জুয়া খেলা বন্ধ হয়েছে । জব্দ করা হয়েছে জুয়া ও লটারি খেলার বিভিন্ন সরঞ্জামাদি ।

একই রকমভাবে কুষ্টিয়া রাইফেলস ক্লাবে দিনের পর দিন মাসের পর মাস বছরের পর বছর যে জুয়া খেলা চলছে তা বন্ধে প্রশাসন কি কোন ব্যবস্থা গ্রহণ করবে?

অভিযোগ আছে কুষ্টিয়া রাইফেল ক্লাবে প্রত্যেকদিন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জুয়া খেলে সর্বস্বান্ত হচ্ছে । প্রশাসনের নাকের ডগায় এইরকম একটি ক্লাবে জুয়া খেলার অভিযোগ দীর্ঘদিন ধরে করে আসছেন কুষ্টিয়ার সচেতন মানুষ ।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন মাইক্রো ড্রাইভার বাংলা অলটাইম নিউজকে জানান, কুষ্টিয়া রাইফেল ক্লাবে অনেকটা প্রকাশ্যেই চলছে এই জুয়া খেলা ।

ওই মাইক্রো ড্রাইভার বাংলা অলটাইম নিউজকে জানান এখানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রতিদিন হাজার হাজার টাকার জুয়া খেলে সর্বস্বান্ত হচ্ছেন ।

ওই মাইক্রো ড্রাইভার বাংলা অলটাইম নিউজকে আরো জানান তিনিসহ বেশ কয়েকজন মাইক্রো ড্রাইভার এখানে নিয়মিত জুয়া খেলেন । ভিভিআইপিদের এই ক্লাবটির দিকে জুয়া খেলার অভিযোগ থাকলেও সেগুলো আমলে নিয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করেনি স্থানীয় প্রশাসন ।

সচেতন মহলের দাবি কুষ্টিয়া বাণিজ্য মেলার মাঠের লটারি ও জুয়া খেলা যদি অবৈধ হয় এবং তা বন্ধে প্রশাসন যদি তৎপর হয় তাহলে কুষ্টিয়া রাইফেল ক্লাবের এই জুয়া খেলা কেন অবৈধ হবে না এবং তা বন্ধ প্রশাসন কেন ব্যবস্থা গ্রহণ করছে না ?

সচেতন মহলের দাবি বিষয়টি আমলে নিয়ে সত্যতা যাচাই পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে স্থানীয় প্রশাসন মুখ্য ভূমিকা পালন করবেন ।

Leave a Reply