চতুর্থ সপ্তাহেও সিনেমা হলে “গেম রিটার্নস”

0
456

বিনোদন প্রতিবেদক:মিঠুন আল মামুন

নিরব অভিনীত ‘গেম রিটার্নস’ ছবিটি সারাদেশের অর্ধশত প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত ৩ নভেম্বর শুক্রবার। মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন এ তারকা। প্রতিটি শো হাউজফুল এবং উপচে পড়া দর্শক। সিনেমার সুদিন যেন ফিরে আসছে এমন ই মনে হচ্ছে। মুক্তির প্রথম সপ্তাহে বাজিমাত করেছে ছবিটি। ঢাকার প্রায় সব হলে গিয়েই দর্শকদের সাথে ছবিটি দেখেছেন চিত্রনায়ক নিরব।

কাল শুক্রবার ৪র্থ সপ্তাহ, মুক্তির পর সাফল্যের ধারা অব্যাহত রেখে ৬টি সিনেমা হলের পর্দায় আগামিকাল মুক্তি পাচ্ছে আলোচিত ছবি ‘গেম রিটার্নস’।নিরব, তমা মির্জা ও লাবণ্য অভিনীত এই ছবি এরই মধ্যে প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচক মহলে। ৩ নভেম্বর মুক্তির পর প্রথম সপ্তাহে দাপটের সঙ্গে প্রদর্শিত হয়, দ্বিতীয় সপ্তাহ ও তৃতীয় সপ্তাহ ধরে রাখে নিজের অবস্থান। এছাড়া নভেম্বর মাসে নতুন কোনো ভালো ছবি না আসায় ‘গেম রিটার্নস’র পথ আরেকটু সহজ হয়ে যায়।ফলে ৪র্থ সপ্তাহেও দেশের বেশ কিছু সিনেমা হলে চলবে ‘গেম রিটার্নস’।

এদিকে ‘গেম রিটার্নস’ ছবির প্রতি দর্শকের এমন ভালোবাসায় মুগ্ধ চিত্রনায়ক নিরব।

নিরব বলেন, আমার ‘গেম রিটার্নস’ ছবিটি মুক্তির পর থেকে দর্শকদের কাছে থেকে খুব ভালো সাড়া পেয়েছি।এতোটা হয়ত প্রত্যাশাও করিনি। সব কৃতজ্ঞতা দর্শকের প্রতি। তারা ভালোবেসে ছবিটি দেখছেন, এটাই আমাদের সাফল্য। দর্শকের জন্যই আমাদের কাজ করে যাওয়া। দেশের বেশ কয়েকটা সিনেমা হলে গিয়ে দর্শকের সঙ্গে ছবিটি দেখেছি। তাদের প্রতিক্রিয়া উপলব্ধি করেছি। ফলে আগামীতে আরও ভালো ভালো কাজ করার দায়বদ্ধতা সৃষ্টি হয়েছে। দর্শকের ভালোবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।সবার প্রতি আমার একটাই চাওয়া ছবিটি হলে গিয়ে দেখবেন।

রয়েল খান পরিচালিত ছবিতে নিরবের সঙ্গে জুটি হয়েছেন চিত্রনায়িকা তমা মির্জা ও নবাগত লাবণ্য। আর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে রয়েছেন জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর।এটি মূলত একটি অ্যাকশন-থ্রিলারধর্মী গল্পের ছবি।