মাসুম-হৃদয় এর নেতৃত্বে বঙ্গবন্ধু কিশোর সংসদের মিরপুর উপজেলার কমিটি গঠন

0
187

সারা বাংলা ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম :
খন্দকার মারিফুজ্জামান,স্টাফ রিপোর্টার:-“মোরা ভোরের পাখি দিনের সূর্য মুজিব আদর্শের রণ তূর্য” এই শ্লোগানকে সামনে রেখে ১৯৯০ সালে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু কিশোর সংসদ ।

বঙ্গবন্ধু কিশোর সংসদের কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আহ্বায়ক কমিটির সম্মেলন শেষে আজ শনিবার বঙ্গবন্ধু কিশোর সংসদ মিরপুর উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয় । মাসুম মন্ডলকে সভাপতি, হৃদয়ে আহমেদকে সাধারণ সম্পাদক, আজমির হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয় ।

কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার আহ্বায়ক কমিটির সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু কিশোর সংসদের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক রাশেদুল ইসলাম বিপ্লব । বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু কিশোর সংসদের সদস্য মিলন উল্লাহ ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর কিশোর সংসদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জামিল হাসান খান খোকন, বিশেষ বক্তা ছিলেন বঙ্গবন্ধু কিশোর সংসদের কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন লালন ।

মিরপুর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও স্কুল কমিটি গঠনের সিদ্ধান্ত হয় । জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া এই সংগঠন নতুন প্রজন্মের আদর্শিক সংগঠন হিসেবে মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরবে ।