আমাদের এখন একটাই শ্লোগান হবে এগিয়ে যাও কুষ্টিয়া-জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি

0
266

সারা বাংলা ডেস্ক : বাংলা অলটাইম নিউজ ডটকম
মাহাতাব উদ্দিন লালন,স্টাফ রিপোর্টার:-আমাদের এখন একটাই শ্লোগান হবে এগিয়ে যাও কুষ্টিয়া। আমাদের এখন একটাই উদ্দেশ্য কুষ্টিয়াকে এগিয়ে নেওয়ার।

 

গতকাল কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে জেলা পরিষদের নবনির্মিত চেয়ারম্যান হাজী রবিউল ইসলামের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি একথা বলেন। তিনি আরও বলেন, হাজী রবিউল ইসলাম একজন বীর মুক্তিযোদ্ধা।

তিনি একাত্তরে দেশের স্বাধীনতার জন্য যেমন বলিষ্ঠ ভুমিকা রেখেছেন এখনও এই বয়সে তিনি একইভাবে কুষ্টিয়ার উন্নয়নে আমাকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। তিনি আরও বলেন, সকলকে ঐক্যবদ্ধভাবে এই জেলার ক্রীড়াঙ্গনসহ সকল হারানো ঐতিহ্য পূণরুদ্ধারে এগিয়ে আসতে হবে। সংবর্ধিত অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম বলেন, আপনারা আমার নেতার জন্য ও আমার জন্য দোয়া করবেন। যতদিন বেঁচে আছি নেতার নির্দেশে নেতার উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করে যাবো ইনশাল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সুযোগ্য সাধারণ সম্পাদক ও বিজ্ঞ পিপি এ্যাড. আনুপ কুমার নন্দী। সভা পরিচালনা করেন জেলা ক্রীড়া
সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ। সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মো. জহির রায়হান।
সভায় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান বিপিএম, পিপিএম, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিজ্ঞ জিপি এ্যাড.
আসম আখতারুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান বিশ^াস, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, সদর উপজেলা
নির্বাহী অফিসার ইবাদত হোসেন, জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান, জিলা স্কুলের প্রধান শিক্ষক এফতে খাইরুল ইসলামসহ জেলা ক্রীড়া

Leave a Reply