কুষ্টিয়াতে ভাবির পরকীয়ার জন্য খুন করলেন আপন প্রবাসী ভাইকে

0
4607

নিজস্ব প্রতিবেদক,বাংলা অল টাইম নিউজ ডটকম,
আপন চৌধুরী, কুষ্টিয়া থেকে:-কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়ায় অপহরণের চারদিনপর প্রবাসী রাকিবের লাশ কালিনদী থেকে উদ্ধার করে পুলিশ।

প্রবাসী রাকিবের ঘটনায় রাকিবের পিতা মন্টু বিশ্বাস বাদী হয়ে কুমারখালী থানায় ৮ জন কে আসামী করে মামলা করে ।

অন্যদিকে ,গত রবিবার কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধ বাজারের পাশে কালীগঙ্গানদীতে আজ সকালে রাকিব হাসান নামের (৩৫) প্রবাসী একটি যুবক্র লাশ পাওয়া যায়। , যুবকটি চার বছর পর মলোয়েশিয়া থেকে ছুটিতে দেশে এসেছিল কয়েক সপ্তাহ আগে। আমাদের কুমারখালী উপজেলার নিজর বাড়ী পাহাড়পুর থেকে পাশের গ্রামে শশুর বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে রাত নয়টায় বের হওয়ার পর দুইদিন ধরে নিখোজ ছিল।।

তারপরে তিনদিন পর সকালে তার মৃতদেহ দেখা গেলো নদীর পানিতে ভাসছে ,খুনিরা তাকে হত্যা করে পেটকেটে হাতে পায়ে ইট বেধে নদীর পানিতে ডুবিয়ে দিয়েছিলো।

বাসা থেকে বের হওয়ার সময় তার কাছে ৯৮ হাজার টাকা ছিল,সে একটি মটরসাইকেল কিনতে চেয়েছিল পরের দিন….

তার চার বছরে কন্যা রাইশা সেদিন রাতে বাবাকে জড়িয়ে ধরে ঘুমাতে চেয়েছিল কিন্তু রাইশার বাবাকে জড়িয়ে ধরে আর ঘুমানো হলো না,

নিয়তির নির্মম নিকৃষ্টতম তম হাত্যাকান্ডের শিকার হয়ে অকালে পৃথিবী ছেড়ে চলে যেতে হলো রাকিবকে।
এই জঘন্যতম হত্যাকান্ডের দৃষ্ঠান্তমুলক বিচার দাবী করছে এলাকাবাসী। পরিদর্শন করেছিলেন  পুলিশ সুপার।

 

প্রবাসী রাকিবের খুনের ঘটনায় কুমারখালীর পুলিশ কয়েজনকে আটক করলেও হত্যাকারীদের থেকে অনেক দূরে। তখনই কুষ্টিয়ার একটি দৈনিক পত্রিকাতে দেবর ভাবির পরকিয়ার বলি রাকিব হত্যা সংবাদ প্রকাশের পরে তার ছোট ভাই রকিব কে গ্রেফতার করে পুলিশ।এই ঘটনার পরে তাকে জিজ্ঞাসাবাদের পরেই জানতে পারে ভাবিকে নিজের করে পেতেই বড় ভাইকে হত্যা করা হয়। তারপরেই স্ত্রী তিশাকেও আটক করা হয়েছে।

বিস্তারিত দেওয়া হল:-

নিখোঁজের ৩ দিন পর নদীতে ভেসে উঠলো প্রবাসী রাকিবের লাশ দেবর ভাবীর অবৈধ সম্পর্ক ভায়ের হাতে ভাই খুন অপহরণের ১৫ মিনিটের মধ্যে হত্যা
২ দিনে রহস্য উম্মোচন !!

সারা বাংলা ডেস্ক: বাংলা অলটাইম নিউজ ডটকম
বিশেষ সংবাদদাতা,শারিয়ার ইমন:-কুষ্টিয়ার কুমারখালীতে প্রবাসী যুবক আলোচিত রাকিবুল ইসলাম হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। পরকিয়া বা অবৈধ সম্পর্ক স্থায়ী করতে স্ত্রী ও ছোট ভাইয়ের পরিকল্পনায় ভাড়াটে কিলাররা তাকে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

 

অপহরণের ১৫ মিনিটে মধ্যে হত্যা করা হয় প্রবাসী রাকিবকে। অপহরণের নাটক সাজাই রাকিবের ছোট ভাই রোকিব।
ঘটনার দিন ছোট ভাই রকিবুল ইসলাম নিজে মটরসাইকেলে করে বড় ভাই রাকিবকে হত্যাকারীদের হাতে তুলে দিয়ে আসে। গ্রেফতারকৃত ছোট ভাই রকিবুল আদালতে এমন স্বীকারোক্তিমূলক জবানবন্দ্বী দিয়েছে। আটক স্ত্রী নাইমা সুলতানা তিশাকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার কুষ্টিয়া পুলিশ লাইনে নিজ কার্যালয়ে প্রেস বিফ্রিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার এস এম মেহেদী হাসান।। এসময় কুষ্টিয়া প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারন সম্পাদক জামিল হাসান খোকন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোহেল রানা, যুগ্ম-সাধারন সম্পাদক শেখ হাসান বেলাল, হাসিবুর রহমান রিজু, প্রথম আলোর কুষ্টিয়া জেলা প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু, এনটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, কুষ্টিয়া প্রেসক্লাবের সমাজকল্যান সম্পাদক নাহিদ হাসান তিতাস, সাংবাদিক তৌফিক তপন, শাহরিয়ার ইমন রুবেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং কুষ্টিয়া টেলিভিশন ক্যামেরা পারসন এসোসিয়েশনের সাধারন সম্পাদক, এনটিভির কুষ্টিয়াস্থ ক্যামেরা পারসন মো: আশিফুজ্জামান সারফু, সময় টিভির বাবুল হোসেন, মাইটিভির আরিফুজ্জামান আরিফ, এসিয়ান টিভির আলামিন রাব্বী, বিজয় টিভির রাকিবুল ইসলাম উপস্থিত ছিলেন।