কুষ্টিয়াতে শহীদ জিয়া শিশু পার্কে মোবাইল কোর্টে অভিযানে ৪২ জোড়া , কপোত-কপোতী আটক !!

নিজস্ব প্রতিবেদক : বাংলা অলটাইম নিউজ ডটকম,
অন্তর আহাম্নেদ ,স্টাফ রিপোর্টার:-কুষ্টিয়া শহরের প্রানকেন্দ্রে অবস্থিত শহীদ জিয়া পার্কটি নানা অবস্থাপনার কারনে ঘুরে দেখা বা শিশুদের বিনোদন দেয়ার কোন পরিবেশ নেই বলে অভিযোগ করেছে অভিভাবকরা। শিশু পার্কটি এখন সকাল থেকে প্রেমিক প্রেমিকা আর এক নেশাখোরদের দখলে চলে গেছে। দিনভর সেখানে কথিত ভালবাসার নামে এক শ্রেণির প্রেমিক-প্রেমিকাদের চলে নোংরামী। এ দৃশ্য এখন প্রতিদিনের বলে অভিযোগ ভুক্তভোগী অভিভাবকদের।

শিশু পার্ক থেকে নোংরামি বন্ধ করে, এই শিশু পার্কে সকল বয়সের মানুষের উপস্থিতি নিশ্চিত করার দাবি সচেতন অভিভাবকদের। পাশাপাশি শিশু পার্কে সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করার পরে অনেক সংবাদকর্মী অনেক পত্রিকায় সচিত্র প্রতিবেদন প্রকাশ করার পরে আজ সকালের দিকে মোবাইল কোর্টে অভিযানে ৪২ জোড়া , কপোত-কপোতী আটক করে ।

কুষ্টিয়া শহরতলীর কূমাড়গাড়া গ্রামের আলতাফ হোসেন বাংলা অলটাইম নিউজকে জানান, তার শিশু কন্যাকে নিয়ে গতকাল দুপুরে আসেন কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্র জেলা প্রশাসকের কার্যালয় ও কুষ্টিয়া সার্কিট হাউজের মাঝখানে অবস্থিত এই শিশু পার্কে। সেখানে এসে পার্কে প্রবেশের টিকিট সংগ্রহ করে পার্কের ভিতরের পরিবেশ দেখে মেয়ে নিয়ে না ঘুরে দ্রুত পার্ক ত্যাগ করে চলে যান।

আলতাফ হোসেন বাংলা অলটাইম নিউজকে আরো জানান, পার্কের ভিতরে জোড়ায় জোড়ায় ছেলে মেয়ে যে ভঙ্গিতে বসে থাকে তা দেখার মত নয়। আর শিশুদের নিয়ে এ পার্কে ঘুরাঘুরির পরিবেশ একেবারেই নেই। এটা সকাল-দুপুর কিংবা বিকেল সব সময়ের চিত্র। এ বেহাল অবস্থা দীর্ঘদিন ধরেই বলে অভিযোগ অভিভাবকদের।

বিস্তারিত আসছে——-