বাড়ীর আঙ্গিনায় ৫০টি রঙ্গীন টেলিভিশনে বিশ্বকাপের ফাইনাল খেলা উপভোগ

সারা বাংলা ডেস্ক: বাংলা অলটাইম নিউজ ডটকম:
এস এম জামাল খান,কুষ্টিয়া থেকে:-একটি নয়, দুটি নয় বাড়ীর আঙ্গিনায় ৫০টি রঙ্গীন টেলিভিশন সাজানো রয়েছে। কি অবাক হচ্ছেন। আসলে অবাকই হওয়ার কথা। বিশ্বকাপ উন্মাদনায় যখন পুরো বিশ্ব ভাসছে। আমাদের দেশে যখন বড় পর্দায় খেলা দেখার ধুম পড়ে যায় ভক্তদের মাঝে। তখন অজপাড়াগাওয়ে এতগুলো টেলিভিশন একত্রিত করে আয়োজন করা হয়ে খেলা দেখার। আবার অন্যপাশেই ছিলো প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় খেলা উপভোগ। এযেন হাজারো মানুষের মিলনমেলায় পরিণত হয় বিশ্বকাপের ফাইনাল রোববার রাতের সময়টি। খেলা দেখার সময় চলতে থাকে চা বিস্কুট নাস্তার পর্ব।


তবে এসবের মূল আয়োজক ছিলো ফ্রান্সের ভক্ত কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খুলিশাকুন্ডি ইউনিয়নের নজিবপুর গ্রামের খাদেমুল হক মিঠুর নিজ বাড়ীর আঙ্গিনায়। আগে থেকেই মাইকিং করে জানানো হয় এসব আয়োজনের। বেশ সন্ধ্যা নামতে নামতে মানুষের ঢল নামে সেই বাড়ীর আঙ্গিনায়।

তবে আয়োজক মিঠু জানান, আমি বিশ্বকাপ ফাইনাল খেলা বড় পর্দায় দেখাবো বলে সিদ্ধান্ত গ্রহণ করি। পরে আমার সাথে একাত্বতা প্রকাশ করে এবং উদ্যোগকে
স্বাগত জানিয়ে আমাদের গ্রাম নজিবপুর যুব সংঘের সদস্যরা টেলিভিশন সংগ্রহ করে একসাথে খেলা উপভোগের সিদ্ধান্ত নেয়। সংঘের আবু সাঈদ ও ক্যাবল নেটওয়র্ক ব্যবসায়ী হাফিজুল রহমান বিন্দাসহ সকলেই মিলে এমন একটা উদ্যোগ গ্রহণের ফলে দার“ন খেলা উপভোগ করেন হাজারো দর্শকশ্রোতা ফুটবল ভক্ত। এছাড়াও আনন্দ উল­াস করেছে তারা।