অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীত বস্তু বিতরণ

বগুড়া প্রতিনিধি

প্রতি বছরের মতো এবারো বগুড়া জেলার ধুনট উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের সামাজিক ও অরাজনৈতিক সংগঠন “ভান্ডারবাড়ী একতা পরিষদ” ২০০শতাধিক অসহায়, দারিদ্র্য পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। আজ ১৬ জানুয়ারি রোজ সোমবার মরিচতলা এলাকায়। এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ধুনট উপজেলার সম্মানিত আমীর মাওলানা আমিনুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বেলাল হোসেন বাবু, ভান্ডারবাড়ী একতা পরিষদের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ সাবেদ মাস্টার, ভান্ডারবাড়ী একতা পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা (মুকুল), ভান্ডারবাড়ী একতা পরিষদের উপদেষ্টা ও বাংলাদেশ পুলিশ সদস্য গোলাম সরোওয়ার, ভান্ডারবাড়ী ৮ নং ওয়ার্ড সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মোছাঃ শিল্পী খাতুন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ধুনট উপজেলার সাহিত্য সম্পাদক – মোঃ কবির হোসেন ও ভান্ডারবাড়ী ইউনিয়ন শাখা সভাপতি মোঃ নাজমুল হোসেন।

উক্ত প্রোগ্রামের সভাপতিত্বে করেন ভান্ডারবাড়ী একতা পরিষদের সভাপতি শরিফুল ইসলাম (আকাশ), পরিচালনা করেন অফিস সম্পাদক হাঃ মোঃ নাছির উদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন ভান্ডারবাড়ী একতা পরিষদের সদস্য ও উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দগণ।

প্রধান অতিথি আমিনুল ইসলাম বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষে রাজনৈতিক প্রতিহিংসা পরিহার করে সকলকে কাঁধে কাঁধ মিলে কাজ করতে হবে। আমাদের এত কষ্ট পরিশ্রম আপনাদের প্রতি আহবান হচ্ছে আসুন দ্বীনের পথে, ইসলামের পথে, শান্তির পথে।

বিশেষ অতিথি হিসেবে বেলাল হোসেন বাবু বলেন, ভান্ডারবাড়ী ইউনিয়নে অনেক ধনী ব্যক্তিবর্গ আছেন কিন্তু তারা অসহায় মানুষের পাশে দাঁড়ান না। আজ যে তরুনরা ভান্ডারবাড়ী ইউনিয়নের জন্য কাজ করছেন এখন থেকে আমিও তাদের পাশে থেকে কাজ করবো বলে প্রতিশ্রুতি দেন।

সমাপনী বক্তব্য রাখেন,ভান্ডারবাড়ী একতা পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গোলাম মোস্তফা মুকুল বলেন, আপনারা থামুন, আর না!
ফিরে আসুন দ্বীনের পথে ইসলামের পথে।
আমাদের আদর্শ একমাত্র মহান নেতা হযরত মোহাম্মদ সাঃ তিনি যে শিক্ষা দিয়েছেন তা বাস্তবায়ন করার জন্য চেষ্টা করি।
জাহান্নাম থেকে বাঁচার চেষ্টা করি, জান্নাতে একসাথে থাকতে চাই। মহান আরশের মালিকের হুকুম গুলো আসুন পালন করি। আমারা ইসলামের পক্ষে কাজ করছি করবো ইনশাআল্লাহ।