কচুয়াতে মাদক ব্যবসায়ী আটক

ইমরান হোসেন,বাগেরহাট জেলা প্রতিনিধি:

বাগেরহাটের কচুয়ায় মোঃ আজিমুল মীর (৩৩), মোঃ সাঈদ শেখ (৩৯) ও ফেরদৌস মল্লিক (৩২) নামে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কচুয়া থানা পুলিশ। কচুয়া থানা পুলিশ জানায় যে, গতকাল বিকাল ৪টা ৩০ মিনিটে কচুয়া থানার অফিসার ইন চার্জ মো: মনিরুল ইসলামের নেতৃতে এসআই মোঃ ফেরদৌস আলম, এএসআই মোঃ মেহেদী হাসান, সংগীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধা ৭টা ১০মিনিটে কচুয়া থানাধীন মাঠ রাড়ীপাড়া গ্রামস্থ জনৈক বনানী আক্তার, পিং-মোঃ সালাম তালুকদার, সাং-মাঠ রাড়ীপাড়া, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট এর ভোগ দখলীয় ঘেরের সামনে পাঁকা রাস্তার উপর থেকে মাদক (গাজা) বিক্রি সময় হাতে নাতে মোঃ আজিমুল মীর ও মোঃ সাঈদ শেখকে আটক করে ।

এছাড়া গত ২৯ ডিসেম্বর এসআই শেখ রবিউল ইসলাম সংগীয় অফিসার এসআই অসিত মন্ডল, এএসআই মোঃ আবু সালেহ, সঙ্গীয় ফোর্স মোঃ মশিউর রহমানকে নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন দোবাড়িয়া গ্রামস্থ সাইনবোর্ড হইতে বাগেরহাট গামী সড়কের উজ্জ্বল দাস পিং-নিশিকান্ত দাস এর বাড়ীর দক্ষিন পাশে পাঁকা রাস্তার উপর থেকে সন্ধা ৭টা ৩৫ মিনিটে মাদক (গাজা) বিক্রি সময় হাতে নাতে ফেরদৌস মল্লিক কে আটক করে পরে এসআই মোঃ ফেরদৌস আলম ও এসআই শেখ রবিউল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ সালের ৩৬(১) এর ১৯(ক) ধারায় অপরাধ করায় আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন জন্য মামলা করেন। মামলা নং-১২/১১৫, তারিখ-২৯-১২-২১ ও মামলা নং-১৩/১১৬ ,তারিখ-২৯-১২-২১।

আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ আজিমুল মীর, রাড়িপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের মোঃ নুরু মীরের পুত্র মোঃ সাঈদ শেখ রাড়িপাড়া ইউনিয়নের পালপাড়া গ্রামের-মৃত হারেজ শেখের পুত্র ও ফেরদৌস মল্লিক রাড়িপাড়া ইউনিয়নের রাড়িপাড়া গ্রামের মো: আব্বাস আলীর পুত্র। সর্ব থানা- কচুয়া, জেলা-বাগেরহাট।