কলকাতায় সিনেমা বানাবে হিরো আলম

নিউজ রুমঃ

ছিলেন বগুড়ার ডিসলাইনের (ক্যাবল অপারেটর) ব্যবসায়ী। সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি বনে যান তারকা। বলছি আশরাফুল আলম ওরফে হিরো আলমের কথা। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়।

হঠাৎ সোমবার (৩১ জানুয়ারি) সকালে গণমাধ্যমে বলেছিলেন তিনি আর সিনেমা নির্মাণ করবেন না এবং এফডিসিতে যাবেন না।

এদিকে, ঢালিউডে বিরক্ত হয়ে এবার টালিউডে গিয়ে সিনেমা বানানোর সিদ্ধান্ত নিয়েছেন হিরো আলম। মঙ্গলবার বিকেলে এ তথ্য নিজেই নিশ্চিত করেছেন তিনি।

আলোচনায় এসে সমালোচিতও কম হতে হয়নি তাকে। তবে এই সমালোচনাকে নিজের দূর্বলতা না বানিয়ে তুরুপের তাস বানিয়েছেন তিনি। এখন সমালোচনা দিয়েই আলোচনায় থাকেন তিনি।মূলত হিরো আলমকে নিয়ে সমালোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না।

হিরো আলম বলেন, ‘আজ সকালেই কলকাতার একজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে, সেখানে গিয়ে সিনেমা বানাব, আমি প্রযোজনা করব।’

পরিচালক ও সিনেমার নাম জানতে চাইলে তিনি বলেন, ‘এখনই বলতে চাচ্ছি না। করোনা শেষ হলে সেখানে যাব, তারপর পরিচালক, নায়িকা, সিনেমার নাম সব জানাব।’

এর আগে সোমবার সকালে নিজের ফেসবুক পেজ থেকে এক লাইভে হিরো আলম বলেন, ‘কাল সারা রাত থেকে অনেক ভাবলাম, নিজের মনের কাছে প্রশ্ন করলাম। অনেক কিছু বিষয়ে ভেবে দেখলাম, আমি আর এফডিসিতে যাব না, আর কোনো চলচ্চিত্রও নির্মাণ করব না। পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি, আর করব না। কারণ আমি দেখেছি, এই সুশীল সমাজের লোক আমাকে মেনে নেবে না। চলচ্চিত্রের লোকজন আমাকে কোনো দিন মেনে নেবে না।’