কুমিল্লায় নৌকা প্রতিক না পাওয়ায় আওয়ামী লীগ অফিস ভাংচুর

স্টাপ রিপোর্টার:

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ও অগ্নি সংযোগ করা হয়েছে।

দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ সরকার এ হামলা চালায়। এ সময় হামলাকারী বাইজিদ সরকার নিজেই হামলার ঘটনা ফেসবুক লাইভে প্রচার করে।

জানা যায়, ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকার প্রত্যাশী ছিল মনিরুল ইসলামের। মঙ্গলবার রাতে ঘোষিত প্রার্থীতে নৌকা প্রতিকে অন্যজনের নাম থাকায় ক্ষিপ্ত হয়ে উঠেন মনিরুল ইসলামের ছেলে বাইজিদ।

বুধবার সকাল ১০টায় দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছে ভাংচুর চালান তিনি। এ সময় নিজের ফেসবুক আইডিতে লাইভ প্রচার করেন তিনি।

বিষয়টি নিয়ে এলাকার লোকজনের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্ঠি হয়েছে। অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনর্চাজ অপ্পেলা রাজু নাহা জানান, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাংচুরের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। খোঁজ খবর নিয়ে দেখতেছি।