ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

সাকেরুল ইসলাম,জবি প্রতিনিধি :
বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফেরার পথে প্রধান ফটকের সামনের এলাকা থেকে ছিনতাইয়ের শিকার হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু আনছার (২০)। রবিবার রাত ৯ টা ২৮ মিনিটের সময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশ থেকে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, আমি আনুমানিক সাড়ে আটটার সময় বরিশাল থেকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনালে পৌঁছাই। সদরঘাট থেকে আমি সরাসরি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাবার খাওয়ার জন্য আসি। এসে দেখি ক্যাফেটেরিয়া বন্ধ। ক্যাফেটেরিয়া বন্ধ দেখে আমি মেসের উদ্দেশ্যে রওনা হই এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশ থেকে একজন ছিনতাইকারী আমার পথ আটকে দাঁড়ায় এবং হঠাৎ ব্লেড বের করে আমার গলায় ধরে বলে কাছে যা কিছু আছে সব কিছু দিয়ে দিতে। আমি পালানোর চেষ্টা করলে আমাকে জানে মেরে দিবে। তখন ছিনতাইকারী আরও বলে, আমার আশেপাশে তাদের অনেক লোকজন আছে এবং পালানোর চেষ্টা করলে আমাকে তারা ধরে ফেলবে। তখন ছিনতাইকারী আমার মানিব্যাগ কেড়ে নেয়৷ 

এরপর আমার ফোনও কেড়ে নেয়ার জন্য ধস্তাধস্তি করলে আমি সুযোগ পেয়ে দৌড় দেই এবং দৌড় দিয়ে  সামনে এগিয়ে গিয়ে দুজন লোককে বলি আমার কাছ থেকে ছিনতাইকারীরা ছিনতাই করেছে। তারপর আমি নিকটস্থ ভিক্টোরিয়া পার্কে গিয়ে কর্তব্যরত পুলিশের কাছে সাহায্য চাই। তখন সেখান থেকে একজন পুলিশ কনস্টেবল আমাকে বাসে তুলে দেয় আমার গন্তব্যে যাওয়ার জন্য।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জনাব ড. মোস্তফা কামাল বলেন, এটা নিয়ে থানায় মামলা করুক। আমরা পুলিশকে বলে সহযোগিতা করবো। 

এবিষয়ে জানতে চাইলে সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাহিদুল ইসলাম বলেন, এঘটনার সময় আমি ওখানে ছিলাম না। ভুক্তভোগী শিক্ষার্থী মামলা করুক। তাহলে দেখা যাবে।
Alltimenews /razu