ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন মাদ্রাসা ছাত্র নিহত

বাগেরহাটে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ৩ জন মাদ্রাসা ছাত্র ঘটনা স্থলে নিহত হয়েছে।শনিবার (৮ জানুয়ারি) দিন গত রাত ১২টা ৩০মিনিটে খুলনা-মোংলা মহাসড়কে কাটাখালী জুটমিলের সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

জানাগেছে, একটি সিএনজি – ডাম্পার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন মাদ্রাসার ছাত্র ঘটনা স্থলেই নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় চালক সহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ২ জনের অবস্থা অসংখ্য জনক।
নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার রনজিৎপুর গ্রামের হোসেন আলীর ছেলে আব্দুল্লা আল মাহামুদ (২৫), জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের ফেরদাউস আলীর ছেলে আব্দুল গফুর (১৪) এবং সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার মালেখা গ্রামের আশরাফ আলীর ছেলে সালাউদ্দিন (১৭)।

মাদ্রাসার শিক্ষক গন জানান, তারা শনিবার সন্ধ্যায় খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহন করেছিলেন। রাতে খুলনা থেকে সিএনজিতে মাদ্রাসার উদ্দেশ্য রওনা দেন। ঘটনা স্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সাথে তাদের মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে তিন জন মারা যান। সেখান থেকে তাৎক্ষনিক ভাবে ডাম্পার ট্রাকটি পালিয়ে যায়।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলী জানান, আমরা ঘটনাস্থল আছি আহত/নিহত সবাইকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়া কেউকে আটক করা সম্ভব হয়নি।ট্রাকটি আটকের যোর চেষ্টা চলছে।
এ ঘটনায় কেউ বাদী না হলেও আমরা বাদী হয়ে মামলা করব।

লটাইমনিউজ/খালিদ