নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান এক স্বাস্থ্যসেবীকা

তানভীর, স্টাফ রিপোর্টার : দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলায় ১ নং জয়পুর ইউনিয়ন পরিষদের সাত্তার মোড়ে গতকাল ০৯/০২/২০২২ তারিখ দুপুর ১টার দিকে মনজিলা খাতুন(৫২) নামের একজন নারী সড়ক দুর্ঘটনায় নিহত হন।

জানা যায় তিনি নবাবগঞ্জ থানাধীন কুশদহ ইউনিয়নের ইসলামপুর গ্রামস্থ মোঃ মাসুদ রানা (৫৬) এর স্ত্রী। তিনি নবাবগঞ্জ থানাধীন জয়পুর ইউনিয়নের সহকারি স্বাস্থ্য কর্মী হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়ভাবে জানা যায় যে, তিনি তার স্বামী মোঃ মাসুদ মাস্টারের সাথে মোটরসাইকেলে করে জয়পুর এর সাহাবাজপুর গ্রামে করোনা টিকা দেয়ার পর আফতাবগঞ্জ বাসার দিকে যাচ্ছিলেন। যাওয়ার পথে কলিহাট বাজারের পাশে সাত্তার মোড়ে পৌঁছালে চলন্ত মোটর সাইকেলের পিছনে দ্রুতগতিতে আসা স্বপ্নপুরীর দিকে যাওয়া একটি পিকনিকের বাস সজোরে ধাক্কা দেয়। এতে ভিকটিম মঞ্জিলা খাতুন সহ তার স্বামী মাসুদ মাস্টার রাস্তায় পড়ে যায় এবং গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাৎক্ষণিকভাবে তাদের নিকটস্থ ফুলবাড়ি হাসপাতালে এবং পরর্বতীতে রংপুর মেডিকেল হাসপাতালে অসুস্থ অবস্থায় দুজনকে রংপুর মেডিকেল ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম মঞ্জিলা খাতুন(৫২) কে মৃত ঘোষণা করেন। ভিকটিমের স্বামী মোঃ মাসুদ রানা (৫৬) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন।

মৃতের লাশ রাতে তার নিজ বাসায় নিয়ে আসা হয়। এবং আজ দুপুর বাদ যোহর মৃতের দাফন কাজ সম্পন্ন করা হয়।
মৃতের জানাযায় উপস্থিত ছিলেন ড. শাহাজাহান আলী, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স , ১ ও ৯ নম্বর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বৃন্দসহ আরো অনেকে।