নবাবগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক

তাজকিরাতুল হক তানভীর,স্টাপ রিপোর্টার: দিনাজপুরের নবাবগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে নবাবগঞ্জ প্রেসক্লাবের ৩২তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকাল ৩টায় উপজেলার শেখ রাসেল জাতীয় উদ্যানে (আশুড়ার বিল) প্রতিষ্ঠাবার্ষিকী ও নবনির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. হাসিম উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি মো. হাসিম উদ্দিন, আমন্ত্রিত অতিথি উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ সোম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.পারুল বেগম।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বলেন, সাংবাদিকরা এদেশের চতুর্থ স্তরের মানুষ। তারা সমাজের আয়না স্বরূপ। দল-মত নির্বিশেষে সকলকে অন্যায়ের বিরুদ্ধে সত্যের পক্ষে কলম ধরতে হবে। সমাজের অন্যায় অসঙ্গতি লেখনীর মাধ্যমে তুলে ধরতে হবে। আপনাদের সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা বলার সৎসাহস মনে রাখতে হবে ।
সর্বশেষে তিনি সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে নবাবগঞ্জ প্রেসক্লাবকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন।

আলোচনা সভা শেষে অতিথিরা প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। পরে প্রেসক্লাবের সৌজন্যে অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথি,উপজেলার ৯টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়াম্যানগণ ও প্রসক্লাবের নবনির্বাচিত কমিটিকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।