পটুয়াখালীতে সড়ক দূর্ঘনায় ১২ জন যাত্রী আহত

তোফাজ্জেল হোসাইন,

পটুয়াখালী প্রতিনিধিঃ

সোমবার (২৪ জানুয়ারি) রাত্র ০৭.২০ মিনিট সময় পটুয়াখালী মহাসড়কে ঢাকাগামী সাকুরা পরিবহন এবং বরিশাল হতে আমতলী-বরগুনাগামী মায়ের দোয়া পরিবহন বাদঘাট বাজার থেকে ২০০ মিটার দহ্মিন পাশে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১২ জন যাত্রী আহত হয়।

স্থানীয়রা জানান যে, পটুয়াখালী মহাসড়ক বাদঘাট বাজার থেকে ২০০ মিটার দহ্মিন পাশে সন্ধ্যা ০৭.২০ মিনিটের সময় পটুয়াখালী-কুয়াকাটা হতে ঢাকাগামী সাকুরা পরিবহন যাহার নাম্বার ঢাকা মেট্রো-ব- ১১-৮৫৬২ এবং বরিশাল হতে আমতলী-বরগুনাগামী মায়ের দোয়া পরিবহন যাহার নাম্বার বরিশাল মেট্রো-ব- ১১-০১০০ এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়ে সড়ক দুর্ঘটনা হয়।

পরে স্থানীয়রা তাদের কে উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে যায়।স্হানীয়রা আরো জানান, তাদের অবস্থা ভালো না।

আহতদের কিছু ঠিকানা যানা গেছে, (১) মোহাম্মদ মনিরুল ইসলাম (৩৮), পিতা- ইমাম হোসেন মোল্লা, সাং- কুড়িপাইকা, লোহালিয়া, থানা ও জেলা- পটুয়াখালী। (২) রবিউল মাতাব্বর, পিতা- মোজাম্মেল হোসেন, সং- বদরপুর, থানা ও জেলা পটুয়াখালী। (৩) আব্দুর রফিক, পিতা- বদ্দর হাওলাদার, সাং- লালুয়া, থানা- কলাপাড়া, জেলা- পটুয়াখালী।
(৪) কবির শিকদার, পিতা- ইসমাইল শিকদার, সাং- বদরপুর, থানা ও জেলা পটুয়াখালী। (৫) নাজমুল, পিতা- মুহিবুর রহমান, সং- সাওরা, থানা- আমতলী, জেলা- বরগুনা। (৬) রফিকুল ইসলাম, পিতা- তালেবানি, সাং- কাকচিরা, থানা- পাথরঘাটা, জেলা- বরগুনা।
এছাড়াও অনেকে আহত অবস্থায় চিকিৎসাধীন আছে পটুয়াখালী সদর হাসপাতালে।

পটুয়াখালী সদর থানার ওসি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে গেছে এবং অভিযোগ এর ভিত্তিতে তদন্ত করে ব্যবস্হা নেওয়া হবে।