পটয়াখালীতে মহান বিজয় দিবস পালিত

তোফাজ্জেল হোসাইন,পটুয়াখালী প্রতিনিধি:

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ মুক্তিযুদ্ধের প্রতি বিনম্র শ্রদ্ধা জানায়, পটুয়াখালী মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাবঃ) এসোয়েশন ( পি.এম.টি.এ )।

এ সময় উপস্থিত ছিলেন, পটুয়াখালী মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাবঃ) এসোয়েশন (পি.এম.টি.এ) এর সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সিনিয়র মেডিকেল টেকনোলজিস্ট, পটুয়াখালী ও সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ। পটুয়াখালী মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাবঃ) এসোসিয়েশন (পি.এম.টি.এ) সংগঠন ২০২০ সালে যাত্রা শুরু করেন, এবং প্রথম বারের মতো জাতীয় প্রোগ্রামে অংশ গ্রহণ করেন।

( ১৬ ডিসেম্বর ) বাংলাদেশের বিজয় দিবস। দীর্ঘ ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে হানাদার বাহিনী বাংলাদেশ ও ভারতের সমসন্বয়ে গঠিত যৌথবাহীনীর কাছে আনুষ্ঠানিকভাবে আত্মাসমর্পণ করেন হানাদার বাহিনী। পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি নতুন স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের অভ্যুদয় ঘটে। প্রতি বছর বাংলাদেশে দিবসটি বিপুল উৎসাহ উদ্দীপনার সংগে পালিত হয়। তাই পটুয়াখালী মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাবঃ) এসোয়েশন (পি.এম.টি.এ) জাতীয় প্রোগ্রামে অংশ গ্রহন করেন।

পটুয়াখালী মেডিকেল টেকনোলজিস্ট দের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য ২০২০ সালে যাত্রা শুরু করেন।