পাইপের ভেতরে আটকা পড়ে শিশুর মৃত্যু

ডেক্স নিউজ:
বগুড়ার দুপচাঁচিয়ায় গভীর নলকূপের ডেলিভারি পাইপের ভিতরে আটকা পড়ে রেহেনা খাতুন (১২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আলতাফনগর বাজারের পাশে মহুয়াকুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরিবারের বরাত দিয়ে ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মুনসুর আলী জানান, শিশুটি মানসিক ও শারীরিক প্রতিবন্ধী ছিল।

ফায়ার সার্ভিসের সূত্র ও স্থানীয়রা জানান, নিহত শিশু রেহেনা খাতুন দুপচাঁচিয়া উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের আলতাফনগর বাজার এলাকার রেজাউল করিমের মেয়ে। শনিবার সকালের দিকে শিশুটি বাড়ির পাশে মহুয়াকুড়ি এলাকায় গভীর নলকূপের পাইপের ভিতরে ঢুকে পড়ে। অনেকক্ষণ বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকে। একপর্যায়ে দুপুরে তাকে পাইপের মধ্যে আটকে পড়া অবস্থায় দেখতে পাওয়া যায়। খবর পেয়ে দুপচাঁচিয়া ফায়ার সার্ভিসের লোকজন এসে রেহেনার আটকে পড়া স্থান নির্ধারণ করেন। এরপর পাইপ ভেঙে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

ইউপি সদস্য মনসুর আলী জানান, শিশু রেহেনা মানসিক ও শারীরিক প্রতিবন্ধী ছিল। সে হামাগুঁড়ি দিয়ে চলাফেরা করত। পরিবারের সদস্যদের অগোচরে হামাগুঁড়ি দিয়ে গভীর নলকূপের পাইপের মধ্যে ঢুকে গেলে তার মৃত্যু হয়।

দুপচাঁচিয়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার ময়নুল ইসলাম ও ফায়ার ফাইটার মো. রিপন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পাইপ ভেঙে শিশুটিকে উদ্ধার করা হয়। এর আগেই তার মৃত্যু হয়েছে।