ফুলবাড়িতে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকা প্রদান কর্মসূচী অনুষ্ঠিত

তাজকিরাতুল হক তানভীর, স্টাপ রিপোর্টার: দিনাজপুর জেলার ফুলবাড়ি উপজেলায় ফুলবাড়ি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে অনুষ্ঠিত হলো বিনামূল্যে করোনা ভ্যাক্সিনেশন প্রোগ্রাম।

আজ সকাল ১০ টায়  ফুলবাড়িতে জেলা পরিষদ ডাক বাংলো ভবনে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৮ বছর বয়সী সকল ছাত্র- ছাত্রীদের নিয়ে এ প্রোগ্রামের আয়োজন করা হয়। প্রোগ্রামের সার্বিকভাবে সহযোগিতা করেন ফুলবাড়ি উপজেলা প্রশাসন।

প্রোগ্রাম এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রোগ্রামের শুভ উদ্ভোধন করেন, প্রাইমারি ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি , বীর মুক্তিযোদ্ধা, এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার, এম পি ।

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান দেশে অমিক্রণ আক্রান্তের হার বৃদ্ধি পাচ্ছে। এটি করোনার চেয়ে বেশি শক্তিশালী। তাই আমাদের সচেতনভাবে চলতে হবে। সর্বোদাই মাক্স ব্যবহার করবেন। জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে বাংলাদেশে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান কর্মসূচি বাস্তবায়ন এবং ভ্যাকসিন নিশ্চিতকরণ প্রকল্পে আমরা সদা তৎপর।

তিনি বলেন এ প্রকল্পে আমরা ৫৮০০ ( পাঁচ হাজার আটশত) ভ্যাকসিন ছাত্র-ছাত্রীদের মাঝে প্রদান নিশ্চিত করব। চাহিদার আলোকে এর সংখ্যা আরো বাড়ানো হবে।

ছাত্র-ছাত্রীদের বক্তব্য, তারা বলতেছে টিকা দেওয়ার আগে মনে অনেক ভয় ছিল কারণ অনেকেই অনেক কিছু বলতো কিন্তু টিকা দেওয়ার পর দেখলাম তার বিপরীত। তারা বলতেছে টিকা গ্রহণের পর একটু করে ব্যথা অনুভূত হচ্ছে।এছাড়াও প্রোগ্রামে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার শমসের আলী ইমন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ ডক্টর মশিউর রহমান, উপজেলা নির্বাহি অফিসার ইয়াজউদ্দিন। ফুলবাড়ী পৌর ভাইস চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ এবং আরো উপস্থিত ছিলেন ফুলবাড়ী জি এম পাইলট উচ্চ বিদ্যালয়, সুজাপুর উচ্চ বিদ্যালয় , ফুলবাড়ী গার্লস স্কুল,এবং ফুলবাড়ী দারুস সুন্নাহ সিদ্দিকিয়া মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ সহ আরো অনেকে।


অলটাইমনিউজ/খালিদ