ফুলবাড়িতে লায়ন্স ক্লাব অফ ঢাকার শীতবস্ত্র বিতরন

ইমরান হোসাইন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি –
দিনাজপুরের ফুলবাড়ীতে মসজিদ সংস্কারের জন্য আর্থিক অনুদান প্রদান সহ এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন, লায়ন্স ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস, জেলা ৩১৫ এ-২ বাংলাদেশ এর সভাপতি ও পিপি এস প্লাষ্টিক পাইপ ইন্ড্রাষ্ট্রীস এর ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট্র ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা সাবরীন।
শনিবার সকালে তিনি লায়ন্স ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস জেলা ৩১৫ এ-২ বাংলাদেশ এর উদ্যোগে এই আর্থিক অনুদান ও শীতবস্ত্র বিতরণ করেন। লায়ন শাইলা সাবরীন ঢাকা থেকে এসে ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী নয়াপাড়া জামে মসজিদ সংস্কারের কাজের জন্য নগদ এক লক্ষ টাকা মসজিদ কমিটির হাতে তুলেদেন। এসময় উপস্থিত ছিলেন লায়ন সনজিত বিশ্বাস লায়ন তনুশ্রী সাহা এম জে এফ, পিপি এস প্লাষ্টিক পাইপ ইন্ড্রাষ্ট্রীস এর ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর, মসজিদ কমিটির সভাপতি খুরশিদ আলম নাদিম ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলামসহ অন্যন্য মুসুল্লিরা উপস্থিত ছিলেন। পরে তিনি ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এতিম খানা ঘুরে শিশুদের মাঝে শীতবস্ত্র হিসেবে প্রায় তিন শতাধিক সোয়েটার বিতরণ করেন।
উল্লেখ্য, ফুলবাড়ীর একটি প্রতিবন্ধী অসহায় পরিবারকে নিয়ে স্থানীয় একজন সাংবাদিক সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি মানবিক স্টাটাস দেয়। সেটি তার নজরে আসলে ব্যাক্তিগত অর্থায়নে ওই পরিবারটিকে একটি বাড়ী নির্মান করে দেন সমাজ সেবক লায়ন শাইলা সাবরিন। বাড়ীটি উদ্বোধনের সময় মসজিদ কমিটি তার কাছে মসজিদ সংস্কারের জন্য কিছু অনুদান আবেদন করেন, এসময় তিনি অনুদানের প্রতিশুতিদেন, এরই প্রেক্ষিতে তিনি ওই মসজিদে এই আর্থিক অনুদান প্রদান করেন।