বগুড়ায় গোসাইবাড়ী ইউনিয়নে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠিত

নিয়ামুল ইসলাম,বগুড়া প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদ আয়োজিত গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ ও সাবেক চেয়ারম্যানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে আজ রবিবার দুপুরে গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে। গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মইনুল হাসান মুকুলের সভাপতিত্বে দায়িত্ব গ্রহণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোসাইবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাসুদুল হক বাচ্চু। তিনি বলেন, গোসাইবাড়ী ইউনিয়নকে আমি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে তৈরি করতে চাই। গোসাইবাড়ি ইউনিয়ন একটি ডিজিটাল শহর হিসাবে গড়ে তুলবো এখানে থাকবে না কোন ভেদাভেদ থাকবে না কোন অন্যায় অপরাধ একটি সুন্দর সুস্থ সমাজ প্রতিষ্ঠায় তিনি ঐক্যবদ্ধ।
আশা করি আগামী ৫ বছরে গোসাইবাড়ি ইউনিয়ন একটি সোনালী ইউনিয়ন হিসেবে গড়ে উঠবে ইনশাআল্লাহ। সকলের দোয়া ও ভালবাসা কামনা করে তিনি তার আসন গ্রহন করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,গোসাইবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান নান্টু কাজী, সাবেক সাধারণ সম্পাদক লুৎফর রহমান, গোসাইবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম, সাংবাদিক এ এস এম জিয়াউল আলম শাহীন , মাওলানা আব্দুল বারিক, মাওলানা শফিকুল ইসলাম , মাওলানা লুৎফর রহমান, ইউপি সচিব মিজানুর রহমান , নবনির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের ১,২,৩ ওয়ার্ডের লিপি খাতুন, ৪,৫,৬ ওয়ার্ডের তাহেরা খাতুন ,৭,৮,৯ নং ওয়ার্ডের ঝর্না খাতুন, নবনির্বাচিত ইউপি সদস্য ৫ নং ওয়ার্ডের নজরুল ইসলাম ইউসুফ , ৪ নং ওয়ার্ডের শাহ আলম, ১ নং ওয়ার্ডের সাইফুল ইসলাম (খোকন), ২ নং ওয়ার্ডের তইবুর রহমান , ৩নং ওয়ার্ডের আয়নাল হক, ৯ নং ওয়ার্ডের ফরিদ উদ্দিন, ৮ নং ওয়ার্ডের আব্দুল বারিক , ৭ নং ওয়ার্ডের সোলায়মান আকন্দ,৬নং ওয়ার্ডের আব্দুল করিম (কিনু) সহ প্রমুখ।