বাগেরহাটের কচুয়াতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

ইমরান হোসেন বাগেরহাট জেলা প্রতিনিধি:

কচুয়ায় স্বাধীনতার সূবর্নজয়ন্তী উপলক্ষে জেলা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচি -২০২১-২০২২এর আওতায় কচুয়া উপজেলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গতকাল সকাল ১১টায় কচুয়া উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে কচুয়া পাইলট বালিকা বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে এ খেলা উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান নাজমা সরোয়ার। খেলা পরিচালনা করেন মো: মুক্ত ও মো: কামরুল ইসলাম। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বালিকা দ্বৈত ও এককে চ্যাম্পিয়ান হয় কচুয়া পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ ও ছেলেদের দ্বৈত ও একক চ্যাম্পিয়ান হয় মোবাইদুল ইসলাম মাধ্যমিক বিদ্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জীনাত মহলের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলায় উপস্থিত ছিলেন কচুয়া থানা অফিসার্স ইন চার্জ মো: মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো:সাইফুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের আহবায়ক সেখ মনিরুজ্জামান ঝুমুর, প্রধান শিক্ষক আল মাহমুদ, ক্রিয়া সংস্থার সদস্য মীর আওসাফুর রহমান মারুফ, ক্রীড়া সংস্থার সদস্য তানিয়া আক্তার নাহার, ক্রীড়া সংস্থার সদস্য হাজরা জিয়াউল হক পল্লব ও উপজেলার সকল বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক বৃন্দ। খেলা সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা ক্রীড়া অফিসার মো: মিজানুর রহমান।