বাগেরহাট শহরের দশানী গলায় রশি দিয়ে যুবকের আত্মহত্যা

ইমরান হোসেন,বাগেরহাট জেলা প্রতিনিধি: বাগেরহাট শহরের দশানী প্রেমিকার সাথে বিরোধের জের ধরে ভিডিও কল দিয়ে দেখিয়ে ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন সুমন শেখ(২৪) নামের এক যুবক।

বাগেরহাট শহরের দশানী চালিতাতলা এলাকায় বুধবার (২৬ জানুয়ারি) বিকেলে প্রেমিকার মোবাইলে ভিডিও কল দিয়ে দেখিয়ে নিজের চাচার বাড়ির ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে তিনি আত্মহত্যা করেন। সুমন শেখ সদর উপজেলার সাবেকডাঙ্গা গ্রামের আবু বক্কার শেখের ছেলে। শহরতলীর দশানী চালিতাতলা এলাকায় চাচার বাড়িতে থেকে চাচার বাড়িঘর দেখাশোনা করতেন ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে লেখাপড়া করতেন তিনি।

বাগেরহাট সদর মডেল থানার ওসি কে.এম আজিজুল ইসলাম সুমনের পরিবারের বরাত দিয়ে জানান, প্রেমিকার সঙ্গে বিরোধের জের ধরে প্রেমিকার মোবাইল ফোনে ভিডিও কল দিয়ে দেখিয়ে ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে গলায় রশি দেন সুমন শেখ। এ সময় তার প্রেমিকা সুমনের চাচির ম্যাসেঞ্জারে কল দিয়ে বিষয়টি তাকে জানায়। চাচি তার স্বামীকে জানালে তিনি এক লোককে তার বাড়িতে পাঠায়। পরে তারা ঘরের ভেতর সুমনকে ঝুলন্ত অবস্থায় পায়। খবর পেয়ে বাগেরহাট মডেল থানা পুলিশ বিকেলেই যুবকের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।এ ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। তদন্তের স্বার্থে প্রেমিকার নাম-পরিচয় আপতত গোপন রাখা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।