মানব সেবা ডট কম সামাজিক সংগঠনের পক্ষ থেকে (রাস্তা সংস্কার) দিন ব্যাপি কার্যক্রম

বগুড়া (ধুনট) প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নে মানব সেবা ডট কম সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিন ব্যাপি রাস্তা সংস্কার কর্মসূচী পালিত করে গত ২৪ নভেম্বর রোজ বুধবার । সকাল ৯ টা থেকে।

গোসাইবাড়ী ইউনিয়নের বিভিন্ন মহল্লার রাস্তা সংস্কার করে গোসাইবাড়ী বাজারের রাস্তা থেকে শুরু করে অত্র ইউনিয়নের নাটাবাড়ী, ওপার নাটাবাড়ী, পার নাটাবাড়ী, শিমুলবাড়ী, গুয়াহুডরী,জোড়খালী এলাকায় রাস্তা কাজ করে সারা দিন। সামাজিক সংগঠনের ডাকে অত্র ইউনিয়নের সাধারণ ছাত্র ও বিভিন্ন পেশার মানুষ যোগ দিয়ে সামাজিক কাজ করেন।

সমাজ সেবা ডট কম গোসাইবাড়ী ইউনিয়নের পরিচালক বলেন, আমাদের কাজ সামাজিক। আমাদের সংগঠনের বিভিন্ন কাজ রয়েছে। তার মধ্যে একটি হলো রাস্তা সংস্কার। আরো অনেক সামাজিক কাজ রয়েছে সমাজের গরিব মানুষ পাশা থাকা, গরিব মানুষের বাড়ি ঘর মেরামত করে দেওয়া সহ ছাত্রদের জন্য ক্যারিয়ার গঠনের ক্লাস, স্বাস্থ্য ঠিক রাখা উপায় ওষুধ ছাড়া ইত্যাদি বিষয় গুলো নিয়ে কাজ আমাদের। আপনাদের সহযোগিতা পেলে আমরা সমাজে আরো সুন্দর করে কাজ গুলো বাস্তবায়ন করতে পারবো। তিনি আরো বলেন আমরা গোসাইবাড়ী ইউনিয়নের কেবল ৪/৫ টা স্পটে কাজ করলাম সামনে দিন থেকে পুরো ইউনিয়নে কাজ করবো।

সকাল ৯ টা থেকে গোসাইবাড়ী থেকে কাজ শুরু করে প্রায় ১৫০ জন সারাদিন কাজ করেন তারা কোন অর্থ ছাড়াই।