যৌনপল্লীর রানী আলিয়া তাক লাগালেন

নিউজ রুমঃ

বহুল আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। অবশেষে মুক্তি পেলো তার ট্রেলার। আজ শুক্রবার (৪ জানুয়ারি) ৩মিনিটের এই ট্রেইলারটি মুক্তির পর থেকে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে।

আলিয়ার ভক্তদের মন্ত্যবের জোয়ার বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মন্ত্যবেই বুঝা যাচ্ছে তারা কতটা অপেক্ষায় রয়েছেন ছবিটির জন্য।

ট্রেলারে আভাস মিললো, চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালির আরও এক অসাধারণ সিনেমা হতে যাচ্ছে এটি। এ সিনেমা নিয়ে আলিয়া ভাট এবং অজয় দেবগনের উপর অনেক প্রত্যাশা ছিলো পরিচালকের। ট্রেলার দেখেই অনুমান করা যাচ্ছে তারা পরিচালক ও ভক্তদের হতাশ করবেন না তারা।

অসাধারণ সব সংলাপ, দৃশ্যায়ন আর আলিয়ার অভিনয় নৈপুণ্যের প্রশংসায় মেতে দর্শক থেকে শুরু করে সিনেমা সমালোচক সবাই। ট্রেলারের একটি দৃশ্যে আলিয়াকে বলতে শোনা যায়, ‘আপনাদের চেয়ে বেশি সম্মান আছে আমার কাছে। জানতে চান কীভাবে? আপনার সম্মান একবার গেলো তো গেলোই। আমি তো প্রতি রাতে সম্মান বিক্রি করি, শেষই হয় না!’

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্তিতে, সঞ্জয় লীলা বানসালির ১০তম সিনেমা এটি।

গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়িকে ফেব্রুয়ারিতে ৭২তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হওয়ার জন্যও নির্বাচিত করা হয়েছে। উৎসবে এ ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। সিনেমাটি ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে।