রণবীর ও আলিয়ার এপ্রিলে বিয়ে

নিউজ রুমঃ

করোনা আবহাওয়ার মাঝে বলিউডে চলছে বিয়ের মৌসুম। বিয়ের পিঁড়িতে বসতে দেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি-ক্যাটরিনা, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। এর মাঝেই আবার বিয়ের পিড়িতে বসছেন বলিউডের অত্যতম তারকা জুটি রণবীর কাপুর ওআলিয়া ভাট। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে আসছে এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর-আলিয়া। সে অনুযায়ী কাপুর ও ভাট পরিবারে জোরেশোরে প্রস্তুতিও শুরু হয়েছে।

প্রায় ৪ বছর ধরে সম্পর্কে রয়েছেন বলিউডের এই জনপ্রিয় তারকা জুটির। এই দীর্ঘ সময়ে অন্তত চারবার গুঞ্জন উঠেছে তারা বিয়ে করতে চলেছেন। কিন্তু কোনো না কোনো কারণে প্রতিবারই পিছিয়ে গেছে এ জুটির বিয়ে। শেষবার ঠিক হয়েছিল ২০২১ সালের ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন আলিয়া-রণবীর। কিন্তু ডিসেম্বর পেরিয়ে নতুন বছরের জানুয়ারিও চলে গেছে, চার হাত এক হয়নি দুই তারকার।

তবে বলিউডে গুঞ্জন, করোনা মহামারি বাধা হয়ে না দাঁড়ালে এতদিনে দম্পতির খেতাব পেয়ে যেতেন আলিয়া-রণবীর। কিন্তু ২০২০ সাল থেকে সেই যে ভাইরাসের কবলে পড়েছে এই পৃথিবী, দাঁড়ি টানার নামই নেই। তাই নতুন গুঞ্জন উঠেছে, এরই মাঝে বিয়ে সেরে নিতে চাইছেন রণবীর-আলিয়া। আগামী এপ্রিল মাসে পরিণতি পাবে তাদের চার বছরের প্রেমের সম্পর্কে। অন্তত এমনই খবর বলিপাড়ায়। এমন একটি খবরের অপেক্ষায় দুই তারকার অসংখ্য অনুরাগী। রণবীর-আলিয়াকে সাতপাক ঘুরতে দেখার শখ তাদের বহুদিনের। এবার নাকি সত্যি তারা সংসার পাততে চলেছেন এবং খুব তাড়াতাড়ি। শোনা যাচ্ছে, রণথম্বোরে বিয়ে করবেন ‘রণলিয়া’। তার জন্যই গত দুই বছরে দুই বার রণথম্বোর সফরে গিয়েছিলেন তারা? ভাট এবং কাপুর পরিবার নাকি ইতোমধ্যে বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে।

করোনার মধ্যে খুব জাঁকজমকভাবে বিয়ের আয়োজন করছে না কাপুর-ভাট পরিবার। ছোট আয়োজনেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর-আলিয়া। বিশেষ সেই মুহূর্তে সেখানে শুধুমাত্র বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। পরিবারের বয়স্ক লোকদের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা জুটি।

এর যদিও শোনা গিয়েছিল, মুম্বাইতেই বিয়ে করবেন আলিয়া-রণবীর। ছোট করে হবে অনুষ্ঠান। কেবল বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন সেই বিয়েতে। কিন্তু এখন অন্য কিছুই খবর রটল টিনসেল নগরীতে। রণথম্বোরে বড় আয়োজনেই শুভ কাজটি সারবেন তারা। তবে এবার সত্যি বিয়েটা হবে তো? নাকি ফের কোনো কারণে পিছিয়ে যাবে? এমন শঙ্কা রয়েই যাচ্ছে। শেষ পর্যন্ত কী হয় সেটাই দেখার।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ২০১৮ সাল থেকে রণবীর-আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে।