শার্শায় ফ্রেন্ডস ব্লাডব‍্যাংক বিজয় দিবস পালিত

আব্দুল্লাহ,যশোর জেলা প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলা ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তীত উপলক্ষে শার্শা সাড়াতলা ফ্রেন্ডস ব‍‍্যাংক কতৃক স্বাধীনতা সংগ্রামে সকল শহীদ মুক্তিযুদ্ধের প্রতি বিনম্র শ্রদ্ধা জানায়।

(১৬ ডিসেম্বর) বাংলাদেশের বিজয় দিবস। দীর্ঘ প্রায় ৯ মাস যুদ্ধের পর ১৯৭১ সালের (১৬ ডিসেম্বর) ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে হানাদার বাহিনী বাংলাদেশ ও ভারতের সমন্বয়ে গঠিত যৌথবাহিনীর কাছে আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করেন হানাদার বাহিনী। পৃথিবীর বুকে বাংলাদেশ নামে একটি নতুন স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রের অভ্যুদয় ঘটে।বাংলাদেশের প্রথম বিজয় লাভ করে যশোর জেলা।

সকাল সাড়ে ১০ টায় সাড়াতলা ব্লাড ব‍্যাংক থেকে জানান, আমাদের পক্ষ থেকে শার্শা উপজেলার সর্বস্তরের মানুষকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা। সেই-সাথে স্মরণ করছি মুক্তিযুদ্ধে সকল শহীদ আত্মদানকারী সকলকে। মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে ভবিষ্যৎ বাংলাদেশ গঠনে আমাদের চেষ্টা করতে হবে।আমাদের ব্লাড ব‍্যাংক সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সকলের সহযোগিতায় সাম্য, মানবিক মর্যাদা ও ন্যায়বিচার প্রতিষ্ঠায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সমাজের সকল মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। সকলকে নিয়ে একটি সুন্দর সমাজ গঠন করবো ইনশাআল্লাহ। সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।