শ্বশুরবাড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যা

ডেক্স নিউজ:
কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে দাম্পত্য কলহের জেরে ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আবু বকর সিদ্দিকের বিরুদ্ধে।

নিহত শাহিদা বেগম (৪০) উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের শাহজাহান আলীর মেয়ে।

সোমবার (৩ জানুয়ারি) গভীর রাতে উপজেলার পাইকেরছড়া ১নং ওয়ার্ডে বাবার বাড়ি থেকে নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর পলাতক সিদ্দিককে মঙ্গলবার (৪ জানুয়ারি) ভোরে উপজেলার ঢাকাইয়া পাড়া থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের চাচা মহির উদ্দিন জানান, স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় শাহিদা কিছু দিন থেকে একই এলাকায় তার বাবার বাড়িতে থাকতেন। সিদ্দিক আলী মাঝে মধ্যে ওই বাড়িতে আসা-যাওয়া করতেন। সোমবার (৩ জানুয়ারি) রাতে সিদ্দিক তার শ্বশুরবাড়িতে আসেন। রাত ৩টার সময় চিৎকার শুনে আমরা এসে শাহিদার রক্তাক্ত দেহ দেখতে পাই। এ সময় তার ছোট মেয়ে আহত অবস্থায় ছিল।

স্থানীয় ইউপি সদস্য আবু সায়াদাত মো. বজলুর রহমান বলেন, আমি আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই এবং ভুরুঙ্গামারী থানায় খবর দেই।

ভুরুঙ্গামারী থানার উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান জানান, মরদেহের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ভুরুঙ্গামারী থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ঘাতককে ভোরে উপজেলার ঢাকাইয়া পাড়া থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। আগামীকাল কারাগারে পাঠানো হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামের মর্গে পাঠানো হচ্ছে।