হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রী মেডিক্যাল চেকাপ অনুষ্ঠিত

ঝিনাইদহ প্রতিনিধি :

রোজ শুক্রবার পবিত্র জুম্মার দিন , হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের উদ্দোগে ঝিনাইদহ হরিণাকুন্ডু উপজেলা, জোড়াপুকুর গ্রামে অবস্থিত বৃদ্ধাশ্রমে মায়েদের ফ্রী চিকিৎসা প্রদান ও প্রয়োজনীয় ঔষধ এবং শীত সুরক্ষা সামগ্রী মায়েদের হাতে তুলে দেওয়া হয়েছে ।

হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা জনাব এমকেএম আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ফ্রী মেডিক্যাল চেকাপটি অনুষ্ঠিত হয়। মায়েদেরকে চিকিৎসা অনুযায়ী প্রয়োজনীয় ঔষধ এবং তাদের শীত সুরক্ষা হিসেবে ভ্যাসলিন দেওয়া হয়। পরে মায়েদের জন্য দুপুরে খাবার আয়োজন করা হয়, খাবারের পর উদ্যোক্তা সাঈদা হাফিজা সুলতানা আপার পক্ষ থেকে মিষ্টি জর্দা ভাত, শিক্ষিকা ঈশিতা রেজার পক্ষ থেকে সুস্বাদু চকলেট মায়েদের খেতে দেওয়া হয়।

উক্ত সময়ে উপস্থিত ছিলেন, হেব্বি গ্রুপ ফাউন্ডেশন পরিবারের সন্মানিত উপদেষ্টা জনাব হাসিম রেজা রিয়াদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাসিমা হাসান, ঝিনাইদহ কাঞ্চন নগর স্কুল এন্ড কলেজ শিক্ষিকা ইসিতা রেজা, প্রধান নির্বাহী জাহান লিমন, নির্বাহী সদস্য আর জে দীপ, কোষাধ্যক্ষ অমিত কুমার সাহা, সদস্য বৃষ্টি রহমান সহ হেব্বি গ্রুপ ফাউন্ডেশন পরিবারের অনান্য সদস্য উপস্থিত ছিলেন।

সবশেষে হেব্বি গ্রুপ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জাহান লিমন তার বক্তৃতায় বলেন,”সমাজের বিত্তবান এবং মানবিক মানুষদের এই বৃদ্ধা আশ্রমের মায়েদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।”