লাগামছাড়া যৌনতার মোড়কে – মিসম্যাচ ২

নেটদুনিয়ায় মুক্তি পেল ‘মিসম্যাচ ২’-এর ট্রেলার। মজাদার গপ্পো তো বটেই! তাঁর সঙ্গে উদ্দাম যৌনতার দৃশ্যে ভরপুর। বেডরুমে কোল্ড ড্রিংকস-পপকর্নে সহযোগে গিলতে যে দর্শকদের মন্দ লাগবে না, তা বলাই বাহুল্য। কন্টেটের বালাই রয়েছে কি না তা বোঝা না-গেলেও ছোট পোশাক, অন্তরঙ্গ দৃশ্য, হট-অন্তর্বাসে যৌন হাতছানি, অনর্গল সেক্স, বেডরুম সিনে মাখামখি ‘মিসম্যাচ ২’-এর ট্রেলার। সংলাপে টানটান উত্তেজনা। যৌন সুড়সুড়িমূলক সংলাপ বললেও ভুল হবে না বইকী!

দুই মজাদার জুটির গপ্পো নিয়েই তৈরি হয়েছে ‘মিসম্যাচ ২’-এর প্লট। আবির-মিশকা এবং অনির্বাণ-অদিতি এই দুই জুটির অনাসৃষ্টি কাণ্ডকারখানার কাহিনি দেখা যাবে ‘মিসম্যাচ’-এর সিক্যুয়েল সিরিজে। সেক্স-কমেডি ঘরানার এই সিরিজের গল্পে থাকছে বেশ কিছু টুইস্ট। হইচই প্ল্যাটফর্মে সদ্য মুক্তি পেয়েছে তাঁর ট্রেলার। আবির-মিশকার চরিত্রে রয়েছেন রাজদীপ গুপ্ত এবং রিয়া সেন। মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং রেচেল হোয়াইটকে দেখা যাবে অনির্বাণ-অদিতির চরিত্রে।

আবিরের বউ মিশকা। অন্যদিকে, অনির্বাণের সঙ্গী অদিতি। মিশকা যেখানে কর্মরতা সেই অফিসের বস অদিতি। অদিতি কঠোর পরিশ্রমী। অফিসের প্রত্যেকটা কাজের ব্যাপারে তাঁর কড়া নজর। বস হিসেবেও বেশ কড়া গোছের মহিলা। অফিসে সবাই তাঁকে বেশ তোয়াজ করেই চলে। বস অদিতির গোঁসা হলেই ‘বাপ রে বাপ’ গোছের ব্যাপার যে হবে, তা সবার জানা। এদিকে, অদিতির বর অনির্বাণও বউকে ভয় পেয়েই চলে। কারণ, ঘরে-বাইরে, অফিসে সবেতেই ‘রাফ অ্যান্ড টাফ’ মহিলা তাঁর স্ত্রী।

যার জন্যে অদিতির বরকেও বাধ্য হয়ে থাকতে হয়। আর অনির্বাণের এই ভয় পাওয়াটাকেই উপভোগ করে স্ত্রী অদিতি। যার ফলস্বরূপ অদিতি-অনির্বাণের বৈবাহিক সম্পর্কে তৈরি হয় দূরত্ব। অন্যদিকে, আবিরের মধ্যে রয়েছে অদ্ভূত যৌনাকাঙ্খা। স্ত্রী মিশকার কাছে যা প্রায় দুঃস্বপ্নের মতো ঠেকে। একসময়ে আবির তাঁর উন্মত্ত যৌনবাসনা তৃপ্তির জন্য বউ মিশকার সঙ্গে আলাপ করায় অনির্বাণের। যে কি না বউকে পরপুরুষের সঙ্গে বিছানায় যেতে বাধ্য করে।

তাঁর ঝলক মেলে ‘মিসম্যাচ ২’-এর ট্রেলারেও। কিন্তু এতে হিতে বিপরীত হয়। মিশকার প্রেমে পড়ে অনির্বাণ। আবির দ্বারস্থ হয় অনির্বাণের বউ অদিতির। তাঁদের মধ্যেও গড়ে ওঠে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। অনির্বাণের বিশ্বাসঘাতকতা ধরা পড়ে অদিতির কাছে। এভাবেই এগোয় গল্প। দুই সম্পর্কেই সৃষ্টি হয় ভুল বোঝাবুঝি। তারপর? ওরা কি পারবে নিজেদের সমস্যা ভুলে গিয়ে ফের স্বাভাবিক হতে? উত্তরটা দেবে ‘মিসম্যাচ ২’।