ভেড়ামারা থানার ওসি খবীর আহমেদ’র অভাবনীয় সাফল্য

১৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারের ৭ দিনের মধ্যে ৪ কেজি গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক।

ওলি মাষ্টার :১৪৫০ বোতল ফেন্সিডিল উদ্ধারের মাত্র ৭ দিনের মাথায় কুষ্টিয়ার ভেড়ামারা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৪ কেজি গাজা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে ও সকালে ভেড়ামারা বাসষ্ট্যান্ড ও উপজেলার বারোমাইল নামক এলাকায় ওসি মোল্লা মোঃ খবীর আহমেদ এর নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) আননূর যায়েদ, এস আই আকরাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ।গ্রেফতারকৃতরা হলো বগুড়ার ধুনট উপজেলার ফুলবাড়ি এলাকার কফিল মন্ডলের ছেলে মান্নান মন্ডল,
দৌলতপুর উপজেলার পাকুরিয়া মহিষকুন্ডি গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী দুখি খাতুন ও একই এলাকার মৃত: ইশাত মন্ডলের মেয়ে হাজেরা খাতুন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা মো: খবীর আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাজার একটি বড় চালান মাদক কারবারীরা সীমান্তবর্তী পার্শ্ব উপজেলা দৌলতপুর থেকে ভেড়ামারা হয়ে পার করবে। এমন সংবাদের ভিক্তিতে ভেড়ামারা বাসষ্ট্যান্ডের শাপলা চত্ত্বরে এলাকায় অভিযান চালিয়ে ধুনট উপজেলার ফুলবাড়ি এলাকার কফিল মন্ডলের ছেলে মান্নান মন্ডলকে ৪কেজি গাজাসহ আটক করি।
অপরদিকে দৌলতপুর থেকে বারোমাইলে গাজা পৌছে দেওয়ার সময় ৫০০ গ্রাম গাজাসহ দৌলতপুর উপজেলার পাকুরিয়া মহিষকুন্ডি গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী দুখি খাতুন ও একই এলাকার মৃত: ইশারত মন্ডলের মেয়ে সারাহ খাতুনকে আটক করতে সক্ষম হই। তাদের বিরুদ্ধে ভেড়ামারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। ওসি জানান, মাদকের বিরুদ্ধে চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।